ফরিদগঞ্জে বিদ্যুতের দাবিতে পল্লীবিদ্যুৎ অফিস ঘেরাও

স্টাফ রিপোর্টার : অব্যাহত ভয়াবহ লোডশেডিংয়ের কারণে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর ফরিদগঞ্জ জোনাল অফিস ঘেরাও করেছে বিক্ষুব্ধ গ্রাহকরা। ৮ সেপ্টেম্বর রোববার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের ওনুআ চত্বর এলাকায় এই ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বিক্ষুব্ধ বিদ্যুৎ গ্রাহকরা জানান, পৌর এলাকা জুড়ে চলছে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং। বিশেষ করে ৬নং ওয়ার্ডের সাফুয়া চরহোগলাসহ আশপাশের এলাকায় সারাদিনে নামমাত্র বিদ্যুৎ থাকে। ফলে বাধ্য হয়ে তারা রোববার সকালে বিদ্যুৎ অফিস ঘেরাও করতে আসেন। আমরা বিদ্যুতের দুরবস্থা থেকে মুক্তি চাই। বিদ্যুৎ না থাকলেও বিদ্যুৎ বিলের পরিমাণ কমছে না।

এদিকে বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের সংবাদ পেয়ে ফরিদগঞ্জ পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন ঘটনাস্থলে গিয়ে লোকজনকে শান্ত করেন। পরে তিনি পল্লী বিদ্যুতের ডিজিএমের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আশ্বস্ত করেন।

ফরিদগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করার কথা শুনে পুলিশের একটি ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি।

Related posts

Leave a Comment